লন্ডনের হিথ্রো বিমানবন্দরে বাতিল ৩০টি ফ্লাইট

-মনিটর অনলাইন Date: 22 June, 2022
hhhhhhhhhhhhhhhh1.jpg

 লন্ডনের হিথ্রো বিমানবন্দরের লাগেজ সিস্টেমে প্রযুক্তিগত ত্রুটির জেরে বাতিল হল ৩০টি ফ্লাইট। লাগেজ সিস্টেমে  প্রযুক্তিগত ত্রুটির কারণে বাতিল হল ৩০টি ফ্লাইট। এর ফলেই বিপাকে পড়েছেন ৫ হাজার যাত্রী। 
সোমবার (২০ জুন ) উড়োজাহাজ সংস্থাগুলিকে টার্মিনাল ২ ও ৩ নম্বরের ফ্লাইট শিডিউলের ১০ শতাংশ কমিয়ে ফেলতে বলেছে হিথরো বিমানবন্দর কর্তৃপক্ষ। 
জানানো হয়েছে যে, ফ্লাইট সংখ্যা কমলে প্রযুক্তিগত গত সমস্যাও কমে যাবে। এই সপ্তাহান্তে যাত্রীদের যে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে, তারজন্য বিমানবন্দর কর্তৃপক্ষ ক্ষমাও চেয়ে নিয়েছে। এদিকে হিথরো বিমানবন্দরের টার্মিনাল ৩ ও ৫ দিয়ে অপরেশন চালু রাখছে ব্রিটিশ এয়ারওয়েজ। তবে এই প্রযুক্তিগত ত্রুটির জেরে খুব বেশি বিপাকে তাদের পড়তে হচ্ছে না। হিথরো কর্তৃপক্ষের অনুরোধে সামান্য কয়েকটি ফ্লাইট তাদের বাতিল করতে হয়েছে।

ইংল্যান্ডে চলতি সপ্তাহে এই ফ্লাইট বাতিলের গেরোয় পড়ে ভুগেছেন প্রায় ১০ হাজার যাত্রী।  তথ্য অনুযায়ী গোটা গরমকাল জুড়েই হিথরো বিমানবন্দরে একের পর এক ফ্লাইট বাতিলের সমস্যার সূত্রপাত হয়েছে। এই বিড়ম্বনার নেপথ্যে রয়েছে বিমানবন্দরে অপর্যাপ্ত কর্মী। সব বিভাগে কর্মী না থাকাতেই প্রয়োজনীয় কাজ আটকে যাচ্ছে। আর পরিষেবা বাতিল হচ্ছে।
-B

Share this post

Also on Bangladesh Monitor

Subscribe Us

Please Subscribe and get updates in your inbox. Thank you.