বাংলাদেশ থেকে বিশেষ ভাড়া অফার করছে এমিরেটস

-মনিটর অনলাইন রিপোর্ট Date: 06 September, 2021 | 1780 Views
6-91.png

দুবাইঃ বিভিন্ন দেশে ভ্রমণ নিষেধাজ্ঞা শিথিল হবার সাথে সাথে গ্রাহকদের জন্য ভ্রমনের অপশন ও বৃদ্ধি পাচ্ছে। যাত্রীদের আকাশ ভ্রমণে উৎসাহিত করতে এবং পরিবারের সদস্য ও বন্ধু-বান্ধবের সঙ্গে পুনরায় মিলিত হবার সুযোগ করে দিতে এমিরেটস ইউরোপ ও আমেরিকার কয়েকটি জনপ্রিয় গন্তব্যে বিশেষ মূল্যছাড় ঘোষনা করেছে। 

ওয়াশিংটন ডিসি ও নিউইয়র্ক জেএফকেতে সকল ট্যাক্সসহ ইকোনমি শ্রেনীতে সর্বনিন্ম রিটার্ণ ভাড়া পড়বে ৬৭,৪০০ টাকা, লস এঞ্জেলেসে ৭১,৭৮১ টাকা, লন্ডন হিথ্রোতে ৬২,০৯২ টাকা, টরন্টোতে ৮৬,১০৪ টাকা। অন্যদিকে বিজনেস শ্রেনীতে ভাড়া হবে: ওয়াশিংটন ডিসি ২৫২,৭৫০ টাকা, নিউইয়র্ক জেএফকে ১৯৩,৭৭৫ টাকা,  লস এঞ্জেলেস ২৫২,৭৫০টাকা, লন্ডন হিথ্রো ১৯৫,০৩৯ টাকা এবং টরন্টো ২৫২,৭৫০ টাকা।

৬ থেকে ১৯ সেপ্টেম্বের ২০২১ এর মধ্যে টিকিট ক্রয় করলে এই হ্রাসকৃত ভাড়ার সুযোগ পাওয়া যাবে। তবে ৯ সেপ্টেম্বের ২০২১ থেকে ৩১ মার্চ ২০২২ এর মধ্যে ভ্রমন করতে হবে।

ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে অবস্থিত এমিরেটস অফিস বা ট্রাভেল এজেন্টদের কাছ থেকে বা www.emirates.com/bd সাইটের মাধ্যমে টিকিট ক্রয় করা যাবে। 

যাত্রীদের জন্য বিনামূল্যে মাল্টি-রিস্ক ইন্সুরেন্স কভারেজ, যার মধ্যে কোভিড-১৯ অন্তর্ভূক্ত এবং অত্যন্ত শিথিল বুকিং নীতি অফার করছে এমিরেটস। 

এমিরেটস বর্তমানে ঢাকা থেকে সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং যাত্রীরা ভায়া দুবাই বিশেষ ১২০টির অধিক নগরীতে ভ্রমন সুবিধা পাচ্ছেন। বাংলাদেশ থেকে এমিরেটসই একমাত্র এয়ারলাইন যারা ‘প্রথম শ্রেনী’ সেবা অফার করছে। 

Share this post

Also on Bangladesh Monitor

Subscribe Us

Please Subscribe and get updates in your inbox. Thank you.