পিক ফেলতে মাঝ আকাশে প্লেনের জানালা খোলার আবদার যাত্রীর

-মনিটর অনলাইন Date: 24 January, 2023
qq2.JPG

প্লেনে প্রস্রাবকাণ্ডের পর এবার গুলের পিক-কাণ্ড! এক ভাইরাল ভিডিয়োয় এই ঘটনার দৃশ্যবন্দি হয়েছে। ইন্ডিগো এয়ারলাইন্সে এমন ঘটনা ঘটেছে। তবে প্লেনে প্রস্রাবকাণ্ডের মতো ঘৃণ্য আচরণের ঘটনা এখানে নেই, বরং এই ভিডিয়ো নেটিজেনদের মুখে ফুটিয়েছে হাসি।

ভাইরাল ভিডিয়োয় দেখা যাচ্ছে, প্লেনে এক ব্যক্তি প্লেনসেবিকাকে ডাকছেন। ততক্ষণে প্লেন মাঝ আকাশে উড়ছে। প্লেনের ওই যাত্রীর আবদার যাতে প্লেনের জানলা খুলে দেয়া হয়। তাঁর বক্তব্য যদি জানলা খুলে দেওয়া হয়, তাহলে তাঁর সুবিধা হবে গুলের পিক ফেলতে। মূলত, দাবিটা এমন যে, গুলের পিক ফেলার জন্য চলন্ত প্লেনের জানলা মাঝ আকাশে খুলে দিতে হবে! 

গোবিন্দ শর্মা নামে জনৈক নেটিজেন এই ভিডিয়ো পোস্ট করে ইনস্টাগ্রামে লেখেন, নিজের গুল পছন্দের বন্ধুকে এই ভিডিয়ো ট্যাগ করে দিন। এদিকে, ভিডিয়োয় দেখা যাচ্ছে, যে প্লেনসেবিকার কাছে এই আবদার করা হয়েছে, তিনি তো আবদার শুনে হেসেই খুন!

ভিডিয়োয় শোনা যাচ্ছে ব্যক্তি বলছেন, ‘এক্সকিউজ মি খিড়কি খোল দিজিয়ে গুটখা থুকনা হ্যায়।’ শুনেই হেসে ফেলছেন বিমানসেবিকা। আশপাশে অনেক যাত্রীও এই কথা শুনে হেসে ফেলেছেন। এই ভিডিয়ো পোস্ট দেখে অনেকেই হেসে খুন। অনেকে কমেন্টে লিখছেন, ‘কানপুরের ফ্লাইটগুলোয় এমন বন্দোবস্ত আছে’। অনেকে লিখছেন, ‘গুটখা ম্যাটার্স’।

-B

Share this post



Also on Bangladesh Monitor